• দুপুর ২:৪৮ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
২৫-২৯ জুলাই আনন্দবাজার ঐতিহাসিক পশুর হাট

২৫-২৯ জুলাই আনন্দবাজার ঐতিহাসিক পশুর হাট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ বছর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ঐতিহ্যবাহী আনন্দবাজার হাটে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী ২৫, ২৬, ২৭, ২৮ ও ২৯ জুলাই (শনিবার, রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার) এই ৫ দিন ছোট বড় সকল সাইজের গরু, ছাগল, মহিষ, ভেড়া ও উট সহ অন্যান্য কুরবানির পশু ক্র বিক্রি করা হবে।

আনন্দবাজার হাটের ইজারাদার ও বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে সদস্য বাছেদ মেম্বার জানান, আনন্দবাজার হাটের বড় বৈশিষ্ট হলো এখানে হাসলির পরিমান শতকরা মাত্র ৩ টাকা। নৌপথ ও স্থলপথে খুব সহজেই এই হাটে কুরবানির পশু আনা-নেওয়া করা যায়।

এছাড়া এই হাটে আগত ক্রেতা-বিক্রেতাদের সার্বিক নিরাপত্তা ও থাকা-খাওয়ার সু-ব্যবস্থার পাশাপাশি বর্ষা মৌসুম হওয়ায় তেরপাল টাঙ্গানো হয়েছে। ফলে বৃষ্টিতে কুরবানির পশুর ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

তাছাড়া কুরবানির পশুর চিকিৎসার জন্য চিকিৎসকদের একটি টিম সবসময় হাটে অবস্থান করবে। বিদ্যুৎ চলে গেলে জেনারেটরের ব্যবস্থা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution